মানুষ মুক্তভাবে শ্বাস নিতে চায়, গণতন্ত্র চায় : রিজভী - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৬:২২, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

মানুষ মুক্তভাবে শ্বাস নিতে চায়, গণতন্ত্র চায় : রিজভী

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২ ১১:০৪ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২ ১১:০৪ পূর্বাহ্ণ

 

সিনিয়র করেসপন্ডেন্ট

সরকার দুর্নীতির মাধ্যমে দেশকে ফোকলা করে দিয়ে জনগণের সঙ্গে রসিকতা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেন, ‘সরকারের ভয়াবহ দুঃশাসনে মানুষের দম বন্ধ হয়ে আসছে। মানুষ মুক্তভাবে শ্বাস নিতে চায়, গণতন্ত্র চায়। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিক্রি করে আর ক্ষমতায় থাকা যাবে না।’

বৃহস্পতিবার (১০ মার্চ) গাজীপুরের কালিগঞ্জে বিএনপির সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, মানুষের ভোটের অধিকার হরণ করে লুটপাট দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে এবং দ্রব্যমুল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যর্থ হয়ে সরকারের মন্ত্রীরা বেসামাল হয়ে পড়ছে। তাই এখন উল্টোপাল্টা বকছেন। গতকাল তথ্য মন্ত্রীসহ আওয়ামী লীগ নেতারা বলেছেন দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য বিএনপি নেতারা দায়ী। রাতের ভোটের নির্বাচিত মন্ত্রী এমপিদের মুখে এমন কথা মানায়? আপনারা দেশ চালাতে ব্যর্থ হয়েছেন, আপনারা জনগণের সঙ্গে রসিকতা করছেন। এসব কথা বলে পার পাওয়া যাবে না, বুভুক্ষু মানুষের হাত থেকে রক্ষা পাওয়া যাবে না। জনগণ দুঃশাসনের বিরুদ্ধে জেগে ওঠেছে। অচিরেই এ সরকারের পতন হবে ইনশাআল্লাহ।

প্রধানমন্ত্রীর আমিরাত সফর নিয়ে প্রশ্ন তুলেন রিজভী। তিনি বলেন,দেশের চিহ্নিত রাজাকার পরিবারে মেয়ে বিয়ে দিয়েছেন। আর রক্ষা করতে পারছেন না। ২০০০ কেটি টাকা দুর্নীতির অভিযোগে বেয়াইকে গ্রেফতার করেছে। এ সরকারের আমলে ১১লাখ কোটি টাকা পাচার হয়েছে তাদেরও বিচার হতে হবে। ওবায়দুল কাদেরের সমালোচনা করে রিজভী বলেন নৌকার তলি ফুটা হয়ে গেছে। তালি দিয়ে রক্ষা করতে পারবেন না।

হুমায়ুন কবির মাস্টারের সভাপতিত্বে কালিগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে আরও বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক ফজলুল হক মিলন, সদস্য সচিব কাজী সাইদুল আলম বাবুল, কেন্দ্রীয় সহ শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মজিবুর রহমান, ওমর ফারুক সাফিন, বিএনপি নেতা শাহজাহান ফকির, শাহ রিয়াজুল হান্নান, খালেকুজ্জামান বাবলু, কুদ্দুস মোল্লা, হেলাল উদ্দিন, আবু তাহের মুসল্লী, বিল্লাল বেপারি, মো. রফিকুল ইসলাম, ফজলুল হক নয়ন, ফরিদ আহমেদ, মাসুদুর রহমান, লুতফুর রহমান, ইব্রাহিম মৃধা, রুহুল আমীন, নুরুল আমিন, ইয়াসিন মোল্লা প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সাখাওয়াত হোসেন সবুজ, আজিজুর রহমান পেরা, রাশেদুল হক, জয়নাল আবেদিন রিজভী, আক্তার মাস্টার, মোতালেব হোসেনসহ স্থানীয় বিএনপি নেতারা।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com