মির্জা ফখরুলকে নিয়ে মিথ্যাচার , এটি সরকারের মিথ্যা প্রপাগান্ডা : কয়ছর এম আহমেদ - জনতার আওয়াজ
  • আজ সকাল ৬:১০, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

মির্জা ফখরুলকে নিয়ে মিথ্যাচার , এটি সরকারের মিথ্যা প্রপাগান্ডা : কয়ছর এম আহমেদ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, মার্চ ৯, ২০২৪ ৮:০২ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, মার্চ ৯, ২০২৪ ৮:৫১ অপরাহ্ণ

 

আরিফ মাহফুজ , বিশেষ প্রতিনিধি লন্ডন

বিগত কয়েকদিন ধরে বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর দল থেকে পদত্যাগ করেছেন ,দলের সর্বশেষ স্ট্যান্ডিং কমিটির মিটিংয়েও তিনি যোগ দেননি সহ এমন তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হচ্ছে। রাজনৈতিক অঙ্গনে এ নিয়ে চলছে নানান জল্পনা -কল্পনা , কানাঘোষা। দেশের প্রথম সারির পত্রিকাগুলো দলটির মহাসচিবের প্রতিক্রিয়ার খবর চাপিয়েছে। এগোলো মিথ্যা গুজব বলে সাফ জানিয়ে দিয়েছেন মির্জা ফকরুল।

এবিষয়ে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও যুক্তরাজ্য বিএনপির সাধারন সম্পাদক কয়ছর এম আহমদের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন মির্জা ফকরুল ইসলাম আলমগীর একজন বর্ষীয়ান নেতা , তিনি আমাদের দলের মহাসচিব ,গণতন্ত্র রক্ষার আন্দোলন করতে গিয়ে অবৈধ হাসিনা সরকারে নির্যাতনের শিকার হয়ে সবেমাত্র তিনি কারাগার থেকে মুক্ত হয়েছেন তিনি খুব অসুস্থ , চিকিৎসার জন্য বিদেশে আছেন , এরই মধ্যে বিনা ভোট নির্বাচিত ডামি সরকারের এজেন্টরা তাঁকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা বানোয়াট তথ্য ছড়াচ্চে। বিএনপির নেতাকর্মীদের হতাশ করার জন্য অবৈধ ফ্যাসিস্ট হাসিনার একটি রাজনৈতিক অপকৌশল মাত্র , এ ছাড়া অন্য কিছই নয়। বিএনপির আন্দোলনে হাসিনা সরকার আজ ভীত তাই বিএনপিকে দুর্বল করতে নানান চক্রান্ত চালাচ্ছে।

আমাদের মহাসচিব রাজনৈতিক পরিবারের সন্তান। স্বচ্ছতায় বিশ্বাস লোক । দল ছাড়লে বা রাজনীতি ছাড়লে প্রকাশ্যেই ঘোষণা দেবেন । তাঁর দল ছাড়ার প্রশ্ন আসছে কেন? আমার বিশ্বাস মহাসচিব দলে আছেন , দলে থাকবেন । রাজনীতি একটা চলমান প্রক্রিয়া।যেখানে ন্যায়বিচার ও সেখানেই জয় ছিনিয়ে আনতে মাঠে থাকবেন । বিএনপি দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে ন্যায়বিচার প্রতিষ্ঠার জন্যই লড়াই করেছে । নেতার নির্দেশনায় ও সময়মতো সঠিক সিদ্ধান্ত রাজনীতিকে সঠিক পথে আনবে বলে আমার বিশ্বাস ।

রাজনীতিতে আছি, থাকবো। কারা আমাকে নিয়ে গুজব রটাচ্ছে জানি না। তাদের নিশ্চয় কোনো বদ মতলব রয়েছে। কথাগুলো বলছিলেন বর্তমানে সিঙ্গাপুরে চিকিৎসারত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দীর্ঘ কারাভোগের পর তিনি সম্প্রতি মুক্তি পেয়েছেন। সোমবার চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান তিনি। এরপর থেকে তাকে নিয়ে নানা গুজব রটেছে। তিনি সহসাই দেশে ফিরছেন না। দলের সর্বশেষ স্ট্যান্ডিং কমিটির মিটিংয়েও তিনি যোগ দেননি। পদত্যাগ করে গেছেন এমনটাও বলা হচ্ছে।
তাই বলবো মির্জা ফখরুলকে নিয়ে মিথ্যাচার , এটি সরকারের মিথ্যা প্রপাকান্ডা রাজনৈতিক ফায়দা হাসিলের কৌশল।
ইনশাল্লাহ আমাদের মহাসচিব চিকিৎসা শেষে সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন , দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে দামি সরকারের পতন নিশ্চিতে নেতৃত্ব দিবেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ