র‌্যাব হেফাজতে বিএনপি নেতার মৃত্যু মির্জা আলমগীর এর বিবৃতি - জনতার আওয়াজ
  • আজ সকাল ৬:৪৫, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

র‌্যাব হেফাজতে বিএনপি নেতার মৃত্যু মির্জা আলমগীর এর বিবৃতি

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২ ১২:১৬ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২ ১২:১৬ অপরাহ্ণ

 

সিনিয়র করেসপন্ডেন্ট
চট্টগ্রামের পাঁচলাইশর শেভরন এলাকা থেকে বিএনপি নেতা মোঃ নজরুল ইসলাম বাবুলকে গ্রেফতারের পর র‌্যাব হেফাজতে তার মৃত্যুর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “বর্তমানে দেশে আইন শৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিরোধী দল দমনের মহাযজ্ঞ তীব্র মাত্রা ধারণ করেছে। র‌্যাব-কে যথেচ্ছভাবে ব্যবহারের মাধ্যমে সরকার বিএনপি নেতাকর্মীদের ধারাবাহিকভাবে হত্যা করে যাচ্ছে। বিএনপি নেতা মোঃ নজরুল ইসলাম বাবুলকেও র‌্যাব পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। অত্যধিক নির্যাতন করায় নজরুল ইসলাম বাবুল মৃত্যুর কোলে ঢলে পড়ে।
গুম, খুন, বন্দুক যুদ্ধের নামে বিরোধী দলের নেতাকর্মীদের হত্যা এবং বিচার বহির্ভূত হত্যাকান্ডের মাধ্যমে আওয়ামী অবৈধ সরকার দেশকে বিরোধী দলশুণ্য করার ব্যাপক কর্মসূচি চালিয়ে আসছে ক্ষমতাসীন হওয়ার পর থেকেই। এহেন অমানবিক লোমহর্ষক ঘটনা প্রতিদিনই ঘটছে। র‌্যাবকে সরকার এমনভাবে আশকারা দিচ্ছে যে, আন্তর্জাতিক নিষেধাজ্ঞার পরেও তারা একই ধরণের রক্ত ঝরানো কর্মকান্ড অব্যাহত রেখেছে। র‌্যাব বর্তমানে এক মূর্তিমান আতঙ্কে পরিণত হয়েছে। দেশবাসী এধরণের পৈশাচিকতা থেকে নিস্তার পেতে চায়।
র‌্যাব হেফাজতে চট্টগ্রামের পাঁচলাইশর শেভরন এলাকা থেকে বিএনপি নেতা মোঃ নজরুল ইসলাম বাবুল এর মৃত্যুতে আমি গভীর উদ্বেগ প্রকাশ করছি, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এধরণের নৃশংস কর্মকান্ড থেকে সরে আসার জন্য র‌্যাবের প্রতি আহবান জানাচ্ছি। নিহত বিএনপি নেতা মোঃ নজরুল ইসলাম বাবুল এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।”

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ