সরকার জনগণের ওপর চেপে বসে আছে : আমিনুল হক - জনতার আওয়াজ
  • আজ দুপুর ১২:৩৯, সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সরকার জনগণের ওপর চেপে বসে আছে : আমিনুল হক

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, এপ্রিল ২৮, ২০২৪ ৭:৪৯ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, এপ্রিল ২৮, ২০২৪ ৭:৪৯ অপরাহ্ণ

 

নিউজ ডেস্ক
বিএনপি কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক বলেছেন, আওয়ামী লীগ নিজেরাই ডামি নির্বাচন করে সরকার গঠন করে। আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিদেশি প্রভুদের সহায়তায় এ দেশের জনগণের ওপর চেপে বসে আছে।

রোববার (২৮ এপ্রিল) ঢাকা মহানগর উত্তর বিএনপির সাত দিনব্যাপী কর্মসূচির দ্বিতীয় দিনে পল্লবীর ৯২ নম্বর, ৫ নম্বর ও ৩ নম্বর ওয়ার্ডে পথচারীদের মধ্যে বোতলজাত বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও জনসচেতনতা মূলক লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

আমিনুল হক বলেন, সরকার মেগা উন্নয়নের নামে মেগা দুর্নীতি করে টাকা বিদেশে পাচার করছে। এরা দেশ ও দেশের জনগণের কথা তারা চিন্তা করে না। জনগণের কাছে তাদের কোনও জবাবদিহিতা নেই। কারণ জনগণের ভোটের কোনও দরকার তাদের পরে না।

তিনি বলেন, আজকে দেশের বিচার বিভাগকে আওয়ামী লীগ এমনভাবে দলীয়করণ ও রাজনৈতিককরণ করেছে যে, সাধারণ মানুষ তার সঠিক বিচারের আশা করতে পারে না। ফলে বিচার বিভাগের ওপর সাধারণ মানুষের বিশ্বাস উঠে গেছে। দেশের সাংবাদিকদের কথা বলার স্বাধীনতা নেই। কেউ সত্য কথা বললেই তার ওপর নেমে আসে অত্যাচার ও নির্যাতনের স্টিম রোলার।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল, মহানগর উত্তরের সদস্য এবিএমএ রাজ্জাক, মাহাবুবুল আলম মন্টু, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাধারণ সম্পাদক জুয়েল হাসান রাজ, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব মো. রনি ও পল্লবী থানা যুবদলের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়াসহ অনেকে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com